নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
পটিয়ায় মাইজভান্ডারী গাউসিয়া  হক কমিটি  সাংগঠনিক সমন্বয়কারী  সমন্বয় সভা অনুষ্ঠিত  

পটিয়ায় মাইজভান্ডারী গাউসিয়া  হক কমিটি  সাংগঠনিক সমন্বয়কারী  সমন্বয় সভা অনুষ্ঠিত  

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ- মাইজভান্ডারী গাউছিয়া হক            বাংলাদেশ,পটিয়া উপজেলার সাংগঠনিক সমন্বয়কারীবৃন্দের উদ্যােগে  সকল শাখার নেতৃবৃন্দর এবং প্রতিনিধিগনের সাথে এক মতবিনিময় সভা  গত ৭ মার্চ শনিবার সন্ধায় দি কিং অব পটিয়া কমিউনিটি সেন্টারে পটিয়ার সমন্বয়কারী মুহাম্মদ জাফরুল ইসলাম সভাপতিত্বে ও সমন্বয়কারী মফিজ উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক আবুল মুনসুর খাঁন। বিশেষ অতিথি ছিলেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি পটিয়ার সমন্বয়কারী যথাক্রমে  মুহাম্মদ নাছির উদ্দীন,  আলী আকবর সিখদার, সাইফুল ইসলাম সোহেল, আবদুর রহিম, শাহজাদা সালাউদ্দিন, দৈনিক জনতা সাংবাদিক সেলিম চৌধুরী, শফিউল আলম, নজরুল ইসলাম, আবু তাহের মাষ্টার, খোরশেদ আলম এবং কুরআন তেলাওয়াত করেন আবদুল আজিজ সহ পটিয়া- কর্ণফুলী উপজেলার প্রত্যাক শাখার সভাপতি/ সম্পাদক ও প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি লেখক ও গবেষক আবুল মুনসুর খাঁন বলেন, মাইজভান্ডারী দর্শন সকল মানুষের কাছে পৌঁছে দিতে সম্বয়কারীগন একযোগে ঐক্যবদ্ব হয়ে কাজ করার আহবান জানান। সভাপতির বক্তৃতাই পটিয়ার সমন্বয়কারী   জাফরুল ইসলাম বলেন, সাংগঠনিক সমন্বয়কারী য়ে সফলতার দৃষ্টান্ত তা শাখা কমিটির সহযোগিতার কারণে সাফল্য হয়েছে উল্লেখ করে তিনি বলেন,অতীতের চেয়ে বর্তমান নতুন সম্বয়কারীদের আরোও বেশি সহয়োগিতার প্রত্যাশা করে বলেন,পরের দোষটা পরিহার নিজের দোষ ধ্যানে করার বাণী টি অন্তরে নিয়ে কাজ করলে সমনয় বৃদ্ধি পাবে এবং কখনো   সম্বনয় নষ্ট হবেনা এতে ৬ জন সমন্বয়কারী একসাথে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com